Viewtrakr অ্যাকাউন্ট করে যারা আয় করতে পারেন নি। একটু দেখুন।

Unknown | 9:20 AM | 3 comments

প্রিয় বন্ধুরা কেমন আছেন। আজকে আমি আপনাদের জন্য একটি বিষয়ে লিখব সেটা হল যারা Viewtrakr এ অ্যাকাউন্ট করছেন কিছু ইনকাম এর আশায় অথচ ইনকাম করতে পারছেন না। 

যাদের Viewtrakr এ অ্যাকাউন্ট আছে তারাই  শুধু আমার লেখাটি একটু মনোযোগ সহকারে দেখবেন। অন্যদের না দেখলে ও চলবে।

আমারা জানি Viewtrakr এ ভিডিও দেখে, ভিডিও শেয়ার করে টাকা ইনকাম করা যায়। আমি প্রথমে বিশ্বাস না করলে ও পরে আমার কাজিন এর কাছ থেকে দেখে বিশ্বাস করেছি।

একটা কথা বলে রাখি অনলাইন এ ইনকাম করা কোন সহজ বেপার না। আমরা অনেক এ মনেকরি অ্যাকাউন্ট করলেই বুজি টাকা আসতে শুরু করবে, ব্যাপারটা তা নয়। আপনাকে চেষ্টা করতে হবে, বিষয়টা বুজতে হবে, কিছু কৌশল অবলম্বন করতে হবে। নিজে যতক্ষণ না বুজবেন ততখন কোন অ্যাকাউন্ট করবেন না। দরকার পরলে কোন ভুয়া ইমেইল দিয়ে প্রথমে অ্যাকাউন্ট খুলবেন, যদি মনে করেন সেখান থেকে কিছু করতে পারবেন তারপর ইছছে করলে আসল আইডি দিয়ে অ্যাকাউন্ট করতে পারেন। অনেক বক বক করলাম। এখন আসি কাজের কথায়!



স্টেপ একঃ
Viewtrakr এ অ্যাকাউন্ট করার পর আপনার পরিচিত পাঁচজন কে আপনার রেফারাল হিসাবে জয়েন করান তখন আপনার অবস্থা হবে ভার্চুয়াল, যেহেতু রেফারাল সবাই আপনার পরিচিত তাই তাদের কে বলবেন তাদের আন্ডার এ সবাই যেন পাচজন করে জয়েন করান। তখন আপনি হবেন অ্যাক্টিভ, আর অ্যাক্টিভ মানে আপনার ৩৫০০ সাইবার কয়েন, আর দরকার ১৫০০ কয়েন, মানে ৫০০০ সাইবার কয়েন হলে আপনি পাবেন ২৫-৩৫ ডলার সমমানের ইটিকেট যেটা ব্যাবহার করে অনলাইন এ কেনাকাটা করতে পারবেন। এই ১৫০০ কয়েন কালেক্ট করা খুব খুব কষ্টের, আপনার ১০০০ ওয়েভ স্কোর এর জন্য আপনি পাবেন ১ সাইবার কয়েন, ১০০০ ওয়েভ স্কোর যোগার করতে আপনাকে অথবা আপনার রেফারালদের কে মোট ৪০টি ক্লিক করতে হবে, তার মানে টোটাল ৬০,০০০ ক্লিক হলে আপনি পাবেন ১৫০০ সাইবার কয়েন। ভয় পেলেন!! ভয় পেয়েন না, আমি আপনাদের সাহস দেবার জন্য এবং কীভাবে খুব কম সময়ে ৬০,০০০ ক্লিক আদায় করবেন তা বলার জন্য মুলত আমার এই লেখা। 

দরুন আপনার নিচে পাঁচ জন আছে এবং পাঁচ জনের নিচে পাঁচ জন করে মোট পঁচিশ জন আছে। তাহলে আপনি সহ মোট হল ৩১জন।

 আপনার Viewtrakr প্রোফাইল এ ওয়েব স্টেট থেকে জানতে পারবেন কোন রেফেরাল কতজন জয়েন করেছে। কেও যদি এক্তু দুর্বল হয় তাকে সাহায্য করবেন রেফেরাল কালেক্ট করার জন্য। মনে রাখবেন আপনার রেফেরাল যদি দুর্বল হয় আপনি সামনে আগাতে পারবেন না। স্পামিং করে রেফেরাল কালেক্ট করার কোন দরকার নাই। আমার এখন পর্যন্ত ১০০+ রেফারল আছে কিন্তু সবাই ইনাক্তিভ, কাওকে চিনি ও না তাই তাদের কে কিছু পরামশ ও দিতে পারছি না।  এইখান থেকে আমার প্রোফাইল দেখতে পারেন। আমি জা পয়েন্ট অর্জন করেছি সব আমি একা করেছি।

স্টেপ ২
Heat Leap Traffic Exchange Software ব্যাবহার করে আমারা প্রতিদিন অগণিত ক্লিক পেতে পারি।
এই লিঙ্ক থেকে একটি ফ্রী অ্যাকাউন্ট করুন  কেও যদি এটাকে দান্দামি মনে করেন তাহলে গুগল থেকে hitleap এ প্রবেশ করে অ্যাকাউন্ট করতে পারেন, অ্যাকাউন্ট অবশই অ্যাক্টিভ করবেন মেইল থেকে। এবং আপনার hitleap প্রোফাইল এ ডুকে Traffic Exchange থেকে সফটওয়্যার টি ডাউনলোড করুন, খুব কাজের সফটওয়্যার। ইন্সটল করে চালু করে মিনিমাইজ করে রেখে দিন।


আপনার viewtrakr প্রোফাইল টি  Heat Leap ওয়েবসাইট এ অ্যাড করে দিন নিচের মত করে। যেহেতু একসাথে তিনটি লিঙ্ক অ্যাড করা জায় তাই আমি বলব আপনার প্রোফাইল লিঙ্ক টি তিনবার অ্যাড করে দিন এবং ভিউ ১০সেকেন্দ করে দিন। আপনার কাজ শেষ, এখন থেকে কম্পিউটার চালু করবেন আর সফটওয়্যার টি অন করে মিনিমাইজ করে রেখে দিবেন। প্রতি ঘনটায় ৫০০ ক্লিক পেয়ে যাবেন।



এই সিস্টেম টা আপনার রেফেরাল দের কে ও বলে দেন। তারা যদি কথা মত কাজ করে তাহলে দিন শেষে আপনার ক্লিক হবে সর্বমোট ৩১*৫০০=১৫৫০০। তার মানে আর কিছু বলা লাগে!! 

নিজে চেষ্টা করুন। সফল হলে অন্যদের কে জানিয়ে দিন। এতে আপনার ঘেন কমবে না। ভাল থাকুন।




Category: , ,

About GalleryBloggerTemplates.com:
GalleryBloggerTemplates.com is Free Blogger Templates Gallery. We provide Blogger templates for free. You can find about tutorials, blogger hacks, SEO optimization, tips and tricks here!

3 comments:

  1. On EasyHits4U you can earn free advertising credits by visiting other website-ads from a membership base of over 1,200,000 accounts. Earn advertising credits faster with a 1:1 Exchange Ratio.

    ReplyDelete
  2. If you're trying to buy bitcoins online, Paxful is the ultimate source for bitcoins as it allows buying bitcoins by 100's of different payment methods, such as Western Union, MoneyGram, PayPal, Credit Card and even exchanging your gift cards for bitcoins.

    ReplyDelete
  3. Do you understand there's a 12 word sentence you can tell your crush... that will induce intense feelings of love and impulsive attractiveness to you buried within his chest?

    That's because hidden in these 12 words is a "secret signal" that fuels a man's impulse to love, adore and guard you with his entire heart...

    =====> 12 Words Who Fuel A Man's Love Response

    This impulse is so hardwired into a man's mind that it will drive him to work better than ever before to build your relationship stronger.

    As a matter of fact, triggering this influential impulse is so binding to getting the best possible relationship with your man that the second you send your man one of the "Secret Signals"...

    ...You'll soon find him expose his heart and soul for you in a way he's never experienced before and he will recognize you as the only woman in the universe who has ever truly tempted him.

    ReplyDelete