Income from AyuWage

Unknown | 9:17 PM | 0 comments

আমার টিউন এর শিরনাম দেখে মনে হছেছ যারা আলস সময় কাটান তাদের কে একটু খাটানোর ধান্দা করছি! আসলে তা নয়। আমি আপনাদের সাথে নিছক মজা ও করছি না। কথা না বারিয়ে কাজের কথায় আসা যাক।
আজ আমি আপনাদের পুরানো জিনিস নতুন করে সামনে হাজির করব। আমরা অনেক এ ইনটারনেট এ ফ্রি ইনকাম এর চেষ্টা করি, কিন্তু সঠিক গাইডলাইন অথবা কোন ওয়েবসাইট এ গেলে ইনকাম করতে পারব তা জানি না। বরতমানে ৯৯% Pay To Click অয়েবসাইট ই ভুয়া, যার ফলে আমরা অনেক এ প্রতারিত হই। কিছু দিন কাজ করার পর আর ভাল লাগে না, আইডি ব্লক করে দেয়, পেমেন্ট যা দেয় তাতে মনে হয় এক ডলার ইনকাম করতে কয়েক বছর লেগে যাবে। আজ আমি এমন এক সাইট এর কথা বলব যেখানে আপনি প্রতি তিন দিনে (every 3days) এক ডলার ইনকাম করতে পারবেন। শুধু তাই এ নয় আপ্নার ইনকাম ৫ ডলার হলে সাথে সাথে তুলে নিতে পারবেন। পেপাল, পেজা তে তুলেনিতে পারবেন। AyuWage হছেছ বিসশস্ত এক PTC সাইট যেখান থেকে অনায়াশে আয় করা যায়। এই লিনক এ যেয়ে রেজিঃ করতে পারেন। রেজঃ করতে শুধু একটি ইমেইল আইডি লাগব। রেজঃ করা খুব সহজ তাই এই নিয়ে বেশি কিছু লিখলাম না।

এই সাইট থেকে আপনি শুধু এড দেখে, লিঙ্ক কপি করে, কেপচা টাইপ করে আয় করতে পারবেন। প্রতি তিন মিনিট পর পর আপনার জন্য এড বরাদ্দ হবে এবং আপনাকে সেই এড দেখতে হবে। 
Explore: এই আপশন থেকে আপনি তিনটি লিঙ্ক কপি করে প্রতি এড এ .০৩ ডলার আয় করতে পারবেন। দিনে ১০-১৫ টা এড পাবেন
Normal: এই আপশন থেকে আপনি এড দেখে প্রতি এড এ .০০৫ ডলার আয় করতে পারবেন। এছাড়া অনেক অপশন আছে।
 Register Now
রেজঃ করার তিন দিন পর যদি কেও আমার কথা মত ইনকাম করতে না পারেন তাহলে আমকে কমেন্ত করে জানাবেন। আমি চেষ্টা করব বিশদ বুজিয়ে বলার। কারো যদি বুজতে সমসসা হয় অবশ্যই আমাকে জানাবেন।  আর হা এইটা আমার প্রথম টিওন আশা করি আমার ভাষাগত দিক দিয়া আমাকে ক্ষমা করবেন।

Category:

About GalleryBloggerTemplates.com:
GalleryBloggerTemplates.com is Free Blogger Templates Gallery. We provide Blogger templates for free. You can find about tutorials, blogger hacks, SEO optimization, tips and tricks here!

0 comments